সিলেট

সিলেটে ডা’কাত ডা’কাত বলে চি’ৎকার, গিয়ে মিললো অ’নৈতিক কাজের প্রমান, ৫ নারী-পুরুষ আ’ট’ক

টাইমস ডেস্কঃ ঘড়িতে রাত প্রায় সাড়ে ৯টা। সিলেট নগরীর মিরাবাজারের আগপাড়ার একটি বাসায় ‘ডা’কাত ডা’কাত’ বলে চি’ৎকার শুনে জড়ো হয় স্থানীয়রা। ডা’কাত ধরতে সেখানে গিয়ে ধ’রা পড়ে অসামাজিক কার্যক্রমের চিত্র। পরে সেখান থেকে ৩ নারীসহ ৫জন কে আ’ট’ক করা হয়। এছাড়াও সেখান থেকে উ’দ্ধার করা হয় বেশ কিছু কন’ডম ও যৌ’ন উত্তেজক ট্যাবলেট।

জানা যায়, নগরীর মিরাবাজার এলাকার আগপাড়ার মৌসুমী আবাসিক এলাকার ৮৫/বি নং বাসায় একটি ইউনিট ভাড়া নেন এক মহিলা। এর পর থেকেই রাত-বিরাতে সেখানে ছিল পুরুষদের বিচরণ।

স্থানীয়দের অ’ভিযোগ বাসা ভাড়া নিয়ে অবাধে চলছে আসামাজিক কার্যক্রম। পতিতাবৃত্তিসহ নানা ধরনের অশ্লীলতাই চলে এখানে।

ধারণা করা হচ্ছে, মঙ্গলবার রাতে তাদের মধ্যে টাকা নিয়ে বিরোধ দেখা দিলে ডা’কাত ডা’কাত বলে চি’ৎকার করে সেখানে অবস্থানরত কেউ। পরক্ষনেই স্থানীয়দের উপস্থিতিতে ধ’রা পড়ে তাদের কী’র্তিকলাপ। পরে থা’না পু’লিশকে খবর দিলে পু’লিশ সেখান থেকে ৩ নারী ও ২ পুরুষকে আ’ট’ক করে। তবে তাৎক্ষনিকভাবে তাদের নাম পরিচয় জানা যায় নি।

কোতোয়ালি থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মোহাম্ম’দ আলী মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের অ’ভিযোগের প্রেক্ষিতে ৩ নারী ও ২ জন পুরুষকে আ’ট’ক করা হয়েছে। তাদেরকে থা’নায় জিজ্ঞাসাবাদ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Back to top button
error: Alert: Content is protected !!