হবিগঞ্জ

হবিগঞ্জে মিলল যুবকের ঝুলন্ত ম’রদেহ, মৃ’ত্যু নিয়ে ধোঁয়াশা

হবিগঞ্জের মাধবপুর পৌর শহরের ৩নং ওয়ার্ডের কলেজপাড়া এলাকা থেকে জুয়েল মিয়া (২৬) নামে এক রিকশাচালকের ঝুলন্ত ম’রদেহ উ’দ্ধার করেছে পু’লিশ। মঙ্গলবার সকালে বাড়ির পার্শ্ববর্তী একটি গাছে ওই যুবকের ম’রদেহ দেখতে পেয়ে পু’লিশকে খবর দেয় স্থানীয়রা।
পরে পু’লিশ ঘটনাস্থলে পৌঁছে ম’রদেহ উ’দ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ম’র্গে প্রেরণ করে। মৃ’ত জুয়েল মিয়া কলেজপাড়া এলাকার আইয়ুব আলীর পুত্র।

এদিকে, ম’রদেহ উ’দ্ধারের পর জুয়েল আত্মহ’ত্যা করেছে নাকি তাকে পরিক’ল্পিতভাবে হ’ত্যা করা হয়েছে তা নিয়ে দেখা দিয়েছে ধোঁয়াশা।

মৃ’ত জুয়েলের বড় ভাই সোহেল মিয়া জানান, তার ভাইয়ের আত্মহ’ত্যা করার মতো কোনো কারণ নেই। হয়তো তাকে কেউ হ’ত্যা করেছে। পু’লিশ ত’দন্ত করলেই প্রকৃত কারণ বেরিয়ে আসবে।

মাধবপুর থা’নার ওসি মোহাম্ম’দ আব্দুর রাজ্জাক জানান, ওই যুবকের ম’রদেহ ম’র্গে পাঠানো হয়েছে। ময়নাত’দন্তের রিপোর্ট হাতে পেলে জানা যাবে এটি হ’ত্যা নাকি আত্মহ’ত্যা। এছাড়াও বিষয়টি নিয়ে পু’লিশ ত’দন্ত করছে। এ ঘটনায় থা’নায় একটি অ’পমৃ’ত্যুর মা’মলা হয়েছে। এরমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারী পু’লিশ সুপার (মাধবপুর সার্কেল) নির্মেলন্দু চক্রবর্তীসহ একদল পু’লিশ।

Back to top button
error: Alert: Content is protected !!