হবিগঞ্জ

হবিগঞ্জে দু’পক্ষের তিন ঘণ্টাব্যাপী সং ঘ র্ষ, আ হ ত ৩০ জন

হবিগঞ্জের আজমিরীগঞ্জে দুই পক্ষের তিন ঘণ্টাব্যাপী চলা সং’ঘর্ষে নারী-পুরুষ ও পু’লিশসহ প্রায় ৩০ জন আ’হত হয়েছেন। সোমবার (২৩ জানুয়ারি) সকাল ৭টায় উপজে’লার জলসুখা ইউনিয়নের মাধবপাশা গ্রামে দুপক্ষ দেশীয় অ’স্ত্র নিয়ে সং’ঘর্ষে জড়িয়ে পড়ে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৩ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পু’লিশ। বর্তমানে সেখানকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে এবং সং’ঘর্ষে জ’ড়িত দুজনকে আ’ট’ক করা হয়েছে বলে জানিয়েছেন আজমিরীগঞ্জ থা’না পু’লিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুক আলী।

সং’ঘর্ষে সাইকুল মিয়া (৩৮) নামে একজনকে গুরুতর অবস্থায় হবিগঞ্জ জে’লা সদর হাসপাতা’লে প্রেরণ করা হয়েছে।তবে আ’ট’কের ভ’য়ে অন্য আ’হতরা গো’পনে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

স্থানীয় ও পু’লিশ সূত্রে জানা যায়, মাধবপাশা গ্রামের আব্দুল হাসিম ও লেবু হাজীর মধ্যে বিভিন্ন বিষয়ে পূর্ব বিরোধ ছিল। রোববার রাতে আব্দুল হাসিম পক্ষের এক কি’শোরের সঙ্গে লেবু হাজী পক্ষের একজনের ঝগড়া হয়। এরপর রাতে সং’ঘর্ষের পরিস্থিতি তৈরি হলে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা তাদেরকে দমিয়ে রাখেন।তবে দুই পক্ষ সোমবার সকাল ৭টায় দেশীয় অ’স্ত্র নিয়ে মা’রাত্মক সং’ঘর্ষে লিপ্ত হয়।আজমিরীগঞ্জ থা’নার পু’লিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে টিয়ারশেল নিক্ষেপ করে দুই পক্ষকে ছত্রভঙ্গ করে।তিন ঘণ্টাব্যাপী চলা এ সং’ঘর্ষে নারী, পুরুষ ও পু’লিশসহ ৩০ জন আ’হত হয়েছেন।

আজমিরীগঞ্জ থা’না পু’লিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুক আলী বলেন, প্রায় তিন ঘণ্টা ধরে চলা সং’ঘর্ষ থামাতে ১৩ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করা হয়েছে। এই সং’ঘর্ষে দুই পক্ষের লোক ছাড়াও ইট-পাট’কেলের আ’ঘাতে ৭/৮ জন পু’লিশ সদস্য আ’হত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। দুজনকে আ’ট’ক করা হয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!