সুনামগঞ্জ

সুনামগঞ্জে ভাড়া বাসা থেকে শিক্ষিকার ঝুলন্ত ম’রদেহ উ’দ্ধার

টাইমস ডেস্কঃ সুনামগঞ্জ শহরের জামতলার একটি ভাড়া বাসা থেকে উপজে’লার মুক্তাখাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সমাপ্তি পালের ঝুলন্ত ম’রদেহ উ’দ্ধার করেছে পু’লিশ।

আজ রোববার সুনামগঞ্জ পৌর শহরের জামতলায় দ্বিতল একটি বাড়ির নিচতলার একটি কক্ষ থেকে সমাপ্তির লা’শ উ’দ্ধার করা হয়। তার পরিবার সিলেটের টিলাগড় এলাকায় থাকেন।

প্রতিবেশীরা জানান, স্কুল শিক্ষিকা একাই এ বাসায় থাকতেন। রোববার সকালে তার মামাতো ভাই এসে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর আশপাশের লোকজনকে জানালে তারা পু’লিশে খবর দেন।

মামাতো ভাই তপু পাল বলেন, ‘সকালে স্কুলে অনুপস্থিতির কারণ জানতে চেয়ে সমাপ্তির স্কুলের প্রধান শিক্ষক আমাকে ফোন দেন। খোঁজ নিতে তার ভাড়া বাসায় এসে দেখি দরজা বন্ধ। খোলার চেষ্টা করার সময় দেখি দরজা টেবিল দিয়ে আ’ট’কানো এবং ভেতরে সমাপ্তির দেহ ঝুলছে।’

সমাপ্তির ছোট বোন বলেন, ‘রাত দেড়টার দিকে সমাপ্তি আমাকে বেশ কয়েকবার ফোন দিয়েছে। ঘুমে থাকায় ফোন ধরতে পারিনি। পরে সকালে তার মৃ’ত্যুর খবর পাই।’

সুনামগঞ্জ সদর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন জানান, লা’শের সুরতহাল শেষ হলে ময়নাত’দন্তের জন্য পাঠানো হবে। ময়নাত’দন্তের রিপোর্ট ও ত’দন্ত শেষে বাকি তথ্য জানা যাবে।

Back to top button
error: Alert: Content is protected !!