সুনামগঞ্জ

সুনামগঞ্জে বাসা থেকে স্কুল শিক্ষিকার ঝু ল ন্ত ম’রদেহ উ দ্ধা র

সুনামগঞ্জ পৌর শহরের ভাড়া বাসা থেকে এক শিক্ষিকার ঝুলন্ত ম’রদেহ উ’দ্ধার করেছে পু’লিশ। রোববার (২২জানুয়ারি) দুপুর ১২টার দিকে শহরের জামাইপাড়া এলাকা থেকে তার লা’শ উ’দ্ধার করা হয় বলে জানিয়েছেন সুনামগঞ্জ সদর থা’নার এসআই সাব্বির আহম’দ।

নি’হত সোনালী পাল সমাপ্তি শান্তিগঞ্জ উপজে’লার কাবিলাখাই গ্রামের মৃ’ত নিবারণ চন্দ্রের মে’য়ে। ৩২ বছরের এই নারী শান্তিগঞ্জ উপজে’লার মুক্তাখাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সালেহ আহম’দ বলেন, “সোনালী পাল এক দশক ধরে আমাদের বিদ্যালয়ে শিক্ষক হিসেবে কর্ম’রত আছেন। শহরের একটি বাসায় ভাড়া থেকে তিনি স্কুলে যাতায়াত করতেন।”

প্রধান শিক্ষক আরও বলেন, “সোনালী পাল রোববার কোনো ছুটি নেননি। দুপুরে আম’রা খবর পাই বাসা থেকে পু’লিশ তার ম’রদেহ উ’দ্ধার করেছে। এর চেয়ে বেশি কিছু আম’রা জানি না।”

ম’রদেহ উ’দ্ধারকারী সুনামগঞ্জ সদর থা’নার এসআই সাব্বির আহম’দ জানান, এক কক্ষের ওই বাসায় শিক্ষিকা একাই থাকতেন। তার পরিবার সিলেটে বসবাস করেন।

“সকালে ওই শিক্ষিকার ভাই তার বাসায় এসে বোনের মৃ’তদেহ ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন। তিনি কা’ন্নাকাটি শুরু করলে স্থানীয়রা এসে ঝুলন্ত মৃ’তদেহ নামিয়ে দেখেন তিনি মা’রা গেছেন।

“পরে ঘটনাস্থলে গিয়ে মৃ’তদেহ উ’দ্ধার করে ময়নাত’দন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতা’লে প্রেরণ করেছি।”

সুনামগঞ্জ সদর থা’নার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, “সুরতহাল রিপোর্ট দেখে আমাদের প্রাথমিক স’ন্দেহ তিনি আত্মহ’ত্যা করেছেন। তবে এ বিষয়ে অনুসন্ধান পূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।”

Back to top button
error: Alert: Content is protected !!