বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে পু’লিশ পরিচয়ে প্রতারনা করে মাছ নিয়ে চ’ম্পট, থা’নায় মাছ ব্যবসায়ীর লিখিত অ’ভিযোগ দায়ের

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট জে’লার বিয়ানীবাজার উপজে’লায় পু’লিশ পরিচয়ে অ’ভিনব প্রতারনার শিকার হয়েছেন এক মাছ ব্যবসায়ী। শনিবার(২১ জানুয়ারী) বিকেল আনুমানিক ৫ ঘটিকার সময় এ প্রতারনার শিকার হন তিনি।

প্রতারনার শিকার মাছ ব্যবসায়ীর নাম মুহিবুর রহমান। সে বিয়নীবাজার উপজে’লার সুপাতলা রাঙ্গাউটি এলাকার মৃ’ত হুছন আলীর ছে’লে।

প্রতারনার শিকার এ মাছ ব্যবসায়ী জানান শনিবার বিকেলে আমি একটি রেস্টুরেন্ট থেকে দুপুরের খাবার খেয়ে ইনার কলেজ রোডের এক নম্বর গলিতে দাড়ালে এক যুবক মুখে মাস্ক পড়ে বাইক নিয়ে আসেন এবং মাছের দাম কত জিজ্ঞেস করেন। এসেই সে প্রথমে নিজেকে পু’লিশ কর্মক’র্তা বলেন। মাছ ব্যবসায়ীর দাবী তারপর সেই যুবক মাছের দাম ১২০০ টাকা বলেন আমি না করি। পরে ১৫০০ টাকা দিবেন বললে আমি ব্যগের মধ্যে মাছ ভরে দেই। তখন সে বলে সামনে দোকান থেকে টাকা দিচ্ছে সেখানে আসতে। পিছন পিছন মাছ ব্যবসায়ী গেলে হঠাৎ মাছ নিয়ে লাপাত্তা হন সেই যুবক।

এই ঘটনার পর ভুক্তভোগী মাছ ব্যবসায়ী সিসি ক্যমেরার ফুটেজ সংগ্রহ করতে বিয়ানীবাজার পৌরসভায় যান। কিন্তু পৌরভা বন্ধ থাকার কারনে তিনি যান বিয়ানীবাজার থা’নায়। সেখানে গিয়ে অ’জ্ঞাতনামা এক ব্যক্তির নামে লিখিত অ’ভিযোগপত্র দায়ের করেন।

Back to top button
error: Alert: Content is protected !!