বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে ম’দসহ মা দ ক ব্যবসায়ী আ’ট’ক!

নিউজস্ব প্রতিবেদকঃ বিয়ানীবাজারে ২৬০ বোতল ম’দসহ আ’ট’ক করা হয়েছে এক মা’দক ব্যবসায়ীকে। আ’ট’ককৃত মা’দক ব্যবসায়ীর নাম কালাম(৩৭)। তার বাড়ি বিয়ানীবাজার উপজে’লার দুবাগ ইউনিয়নের মইয়াখালি এলাকায়। সে এই এলাকার মৃ’ত মড়াই মিয়ার ছে’লে।

বিয়ানীবাজার থা’না সূত্রে জানা যায় শুক্রবার একটি গো’পন সংবাদ আসে বিপুল পরিমাণ ম’দসহ এক ম’দব্যসায়ীর। সংবাদ পাওয়ার পর পর বিয়ানীবাজার থা’নার উপ-পু’লিশ পরিদর্শক নিয়াজ মোর্শেদ আবির পু’লিশের একটি টিম নিয়ে শুক্রবার আনুমানিক সকাল ছয় ঘটিকার সময় দুবাগ ইউনিয়নের মইয়াখালি এলাকায় একটি বিশেষ অ’ভিযান পরিচালনা করেন। অ’ভিযান শেষে এই এলাকা থেকে ২৬০ বোতল অফিসার্স চয়েজ ম’দসহ বসতঘরের পিছন থেকে কালামকে আ’ট’ক করেন।

এ বিষয়ে বিয়ানীবাজার থা’নার অফিসার ইনচার্জ হিল্লোল রায় জানান পু’লিশ সুপার মোহাম্ম’দ আব্দুল্লাহ আল মামুনের নির্দেশনা মোতাবেক মা’দক অ’ভিযানের অংশ হিসেবে এই অ’ভিযান পরিচালনা করা হয় এবং এই মা’দক ব্যবসায়ীকে আ’ট’ক করা হয়। আ’ট’ককৃত আসামীর বি’রুদ্ধে ২০১৮ সালের মা’দকদ্রব্য নিয়ন্ত্রন আইনে এসআই আবির বাদী হয়ে একটি মা’মলা দায়ের করেছেন এবং ইতিমধ্যে তাকে আ’দালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Back to top button
error: Alert: Content is protected !!