সিলেট

সিলেটে সাড়ে ৪ লাখ টাকা ছিনতাই, ‘ভ’য়ংকর’ ছিনতাইকারী ফকু রি’মান্ডে

টাইমস ডেস্কঃ সিলেট মহানগরে একের পর এক ছিনতাই করে বেড়ানা চিহ্নিত ছিনতাইকারী মো. ফকু আহম’দ মমিনকে (৪৮) গ্রে’প্তারের পর পু’লিশ রি’মান্ডের আবেদন করলে একদিনের রি’মান্ড মঞ্জুর করেছেন আ’দালত।

মহানগরের আম্বরখানা-টিলাগড় রাস্তায় একজনের কাছ থেকে সাড়ে ৪ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ফকুকে গ্রে’প্তার করে পু’লিশ। তিনি মহানগরের দরগাহ গেইট এলাকার ওয়েবস-১১৫ নং বাসার মৃ’ত ময়না মিয়ার ছে’লে।

পু’লিশ সূত্রে জানা গেছে, গত ২৮ আগস্ট সকাল সাড়ে ১০টার দিকে সিলেটের শাহপরাণ থা’নাধীন মহানগরের মিরাপাড়া এলাকার বাসিন্দা আবদুস সালামা রাহাত (২৮) আম্বরখানা থেকে টিলাগড় যাচ্ছিলেন। পথিমধ্যে ৪টি মোটরসাইকেলে করে একদল ছিনতাইকারী এসে তার গাড়ি আ’ট’কে সঙ্গে ব্যাগের মধ্যে থাকা ৪ লাখ ৬৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। ছিনতাইকালে বাধা দিলে রাহাতকে বেধড়ক মা’রধরও করে ছিনতাইকারীরা।

এসময় রাহাতের চি’ৎকারে পথচারীরা এগিয়ে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে তাকে গুরুতর অবস্থায় উ’দ্ধার করে স্থানীয়রা এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে নিয়ে যান।

পরবর্তীতে রাহাত শাহপরাণ থা’নায় মা’মলা দায়ের করলে এ ছিনতাই ঘটনায় জ’ড়িত থাকার অ’ভিযোগে ফকু আহম’দ মমিনকে অ’ভিযান চালিয়ে গ্রে’প্তার করে পু’লিশ। প্রাথমিক ত’দন্তে পু’লিশ জানতে পারে- ফকু ও তার সহযোগিরা সিলেট মহানগরের আম্বরখানা, টিলাগড়, বালুচর ও এয়ারপোর্ট রোডে ছিনতাই করে বেড়ান।

আরও তথ্য জানার জন্য গত ৩০ নভেম্বর ফকুকে আ’দালতে প্রেরণ করে ৫ দিনের রি’মান্ড আবেদন করে পু’লিশ। পরে আ’দালত জে’লগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়ে একদিনের রি’মান্ড মঞ্জুর করেন।

এ বিষয়ে শাহপরাণ থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান সিলেটভিউ-কে বলেন- আ’সামি ফকুকে জে’লগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়ে একদিনের রি’মান্ড মঞ্জুর করেছেন আ’দালত। তবে এখনও জিজ্ঞাসাবাদ করা হয়নি। দু-একদিনের মধ্যে করা হবে।

এ মা’মলার অন্য আ’সামিদের গ্রে’প্তারে পু’লিশ অ’ভিযান অব্যাহত রেখেছে বলে জানান ওসি আনিসুর রহমান।

Back to top button
error: Alert: Content is protected !!