জৈন্তাসিলেট

জৈন্তাপুরে যুবকের র ক্তা ক্ত ম রদে হ উ’দ্ধার

টাইমস ডেস্কঃ সিলেটের জৈন্তাপুরে মোক্তার হোসেন নামে এক যুবকের র’ক্তাক্ত লা’শ উ’দ্ধার করেছে পু’লিশ। তিনি উপজে’লার দরবস্ত ইউনিয়নের তেলিজুরী গ্রামের রহমত উল্লার ছে’লে মোক্তার হোসেন (৩৮)।

পু’লিশ প্রাথমিকখাবে ধারণা করছে- পূর্ব শত্রুতার জের ধরে এই হ’ত্যাকা’ণ্ড ঘটেছে ৷

এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিবার (৪ডিসেম্বর) ভোর ৬টায় সিলেট তামাবিল মহাসড়কের সংযোগ সড়ক তেলিজুরী রাস্তার সন্নিকটে একটি র’ক্তাক্ত লা’শ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। বিষয়টি তাৎক্ষণিকভাবে ইউপি চেয়ারম্যানকে জানানো হয়।

খবর পেয়ে দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার জৈন্তাপুর মডেল থা’নাপু’লিশকে খবর দেন। জৈন্তাপুর মডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা গো’লাম দস্তগীর আহম’দ একদল পু’লিশ নিয়ে এসে তেলীজুরী রাস্তার পাশ হতে নি’হতের র’ক্তাক্ত লা’শ উ’দ্ধার করেন।

পু’লিশ ও এলাকাবাসীর ধারনা- মোক্তার হোসেনের পূর্ব শত্রুতা রয়েছে। ইতোপূর্বে ২০১৬ সালে মোক্তার একটি শি’শুর পিট কে’টে ফেলেছিল। সে সময় থাকে এলাকাবাসী মোক্তারকে ধরে পু’লিশে দেন। স্থানীয় আরও মানুষের সঙ্গেও মোক্তারের বিরোধ রয়েছে।
দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার বলেন, দেশে আইনের শাসন ব্যবস্থা রয়েছে। মোক্তারের বি’রুদ্ধে অ’ভিযোগ থাকতে পারে। সেজন্য তো খু’ন করা যায় না। যে বা যারা এই হ’ত্যাকা’ন্ড ঘটিয়েছে পু’লিশ তাদের খুঁজে বের করুন এবং শা’স্তির আওতায় নিয়ে আসুক এই দাবিই জানাচ্ছি।

জৈন্তাপুর মডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) গো’লাম দস্তগীর আহমেদ বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আম’রা লা’শ উ’দ্ধার করেছি। লা’শের শরীরে আ’ঘাতের চিহ্ন রয়েছে ৷ আম’রা ঘটনার র’হস্য উদঘাটনের চেষ্ট করছি।

ময়না ত’দন্তের জন্য লা’শ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি গো’লাম দস্তগীর।

Back to top button
error: Alert: Content is protected !!