অপরাধ চিত্রসারাদেশ

পাঁচ বছরের আয়াতকে ছয় টুকরা করে নদীতে ফেলে দেয় ভাড়াটিয়া

এবার চট্টগ্রাম নগরের ইপিজেড থা’নাধীন বন্দরটিলা এলাকা থেকে নি’খোঁজ শি’শু আয়াতের খণ্ডিত ম’রদেহ উ’দ্ধার করেছে পু’লিশ। আজ শুক্রবার ২৫ নভেম্বর আকমল আলী রোড এলাকা থেকে এ ম’রদেহ উ’দ্ধার করা হয়।

এর আগে গত ১৫ নভেম্বর বিকেল সাড়ে ৩টার দিকে নগরের ৩৯ নম্বর ওয়ার্ডের নয়ারহাট বিদ্যুৎ অফিসের সামনে থেকে নি’খোঁজ হয় আয়াত। ওইদিন রাতে ইপিজেড থা’নায় নি’খোঁজ ডায়েরি করেন আয়াতের বাবা সোহেল রানা।

এদিকে ইপিজেড থা’না পু’লিশ জানায়, আকমল আলী সড়কের পকেট গেট এলাকা থেকে স’ন্দেহভাজন এক ব্যক্তিকে আ’ট’কের পর তার স্বীকারোক্তি মতে সকালে আয়াতের খণ্ডিত ম’রদেহ, জামা, জুতা উ’দ্ধার করা হয়।

এ বিষয়ে পিবিআই চট্টগ্রাম মেট্রোর পু’লিশ সুপার নাঈ’মা সুলতানা বলেন, মুক্তিপণের জন্য শি’শু আয়াতকে অ’পহ’রণ করেছিল আবির আলী নামের এক পুরনো ভাড়াটিয়া। সিসিটিভি ফুটেজে শনাক্ত করার পর তাকে গতকাল বৃহস্পতিবার ২৪ নভেম্বর আ’ট’ক করা হয়। সে হ’ত্যার কথা স্বীকার করেছে।

এদিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, মুক্তিপণ আদায়ের জন্য ১৫ নভেম্বর বিকেলে আয়াতকে অ’পহ’রণের চেষ্টা করলে সে চি’ৎকার দেয়। এ সময় শ্বা’সরোধ করে হ’ত্যার পর ওই শি’শুর ম’রদেহ পানিতে ফেলে দেওয়া হয়।

Back to top button
error: Alert: Content is protected !!