হবিগঞ্জ

প্রায় দুই মাস ধরে নি’খোঁজ নবীগঞ্জের ফয়েজ

টাইমস ডেস্কঃ হবিগঞ্জের নবীগঞ্জে ১ মাস ২৫ দিন অ’তিবাহিত হলেও এখনও উ’দ্ধার করা সম্ভব হয়নি নি’খোঁজ ফয়েজকে। তার বন্ধু প্রধান আ’সামি জাকিরসহ অন্য আ’সামিরা এখনও পলাতক। এ অবস্থায় নি’খোঁজ ফয়েজের পরিবারে এক অজানা আতঙ্ক বিরাজ করছে। ফয়েজ বেঁচে আছে না কি অ’পহ’রণকারীরা তাকে হ’ত্যা করে লা’শ গু’ম করে রেখেছে- এ নিয়ে ফয়েজের মা, ভাই, বোনসহ আত্মীয়-স্বজনেরা দুশ্চিন্তায়।

জানা যায়, নবীগঞ্জ উপজে’লার দীঘলবাক ইউনিয়নের জিয়াপুর গ্রামের মৃ’ত আরজু মিয়ার ছে’লে মো. ফয়েজ আহম’দ (২৩) ও বাদে রায়ঘর গ্রামের আতা মিয়ার ছে’লে জাকির হোসেন (২৫) পরস্পরের বন্ধু। গত ৩০ সেপ্টেম্বর রাত ৮টার দিকে বাড়ি থেকে মা’র্কুলি বাজারে যাওয়ার উদ্দেশে বের হন তারা দু’জন। সেদিন জাকির ফয়েজকে তার বোনের বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে নিয়ে যান বলে জানান ফয়েজের বড় ভাই কয়েছ আলী ইমন।

এদিকে রাত ১২টার দিকে জাকির তার বন্ধু ফয়েজের বড় ভাই কয়েছ আলী ইমনকে তার নি’খোঁজের সংবাদ জানায়। পরদিন সকালে ফয়েজের বন্ধু জাকির মোবাইল ফোনে আবার বলে, ‘ফয়েজকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তোম’রা মা’র্কুলি, রতনপুরে আসো। আমি হাওরে আছি।’

জাকিরের দেওয়া তথ্যমতে তাৎক্ষণিক সেখানে গিয়ে ফয়েজের জুতা জোড়া ও মোটরসাইকেল পাওয়া যায় একটি বাড়িতে। কিন্তু ফয়েজকে পাওয়া যায়নি। এরপর জাকির হোসেন তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ করে আত্মগো’পনে চলে যান। বানিয়াচং থা’নার পু’লিশ অ’ভিযান চালিয়ে ঘটনাস্থল মা’র্কুলি বাজারের একটি ডোবা থেকে ফয়েজের ব্যবহৃত মোটরসাইকেলটি উ’দ্ধার করে। এর পরপরই ফয়েজের বন্ধু জাকির আত্মগো’পনে চলে যাওয়ায় ও তার স’ন্দেহ’জনক আচরণে পু’লিশ জাকিরকে হন্যে হয়ে খুঁজতে থাকে। তবে জাকির ও তার সহযোগীদের এখনও গ্রে’প্তার করতে পারেনি পু’লিশ।

এদিকে জাকিরের ভিন্ন ভিন্ন তথ্য ও লুকোচু’রি খেলায় ফয়েজের পরিবার স’ন্দেহ করছে টাকা অথবা অদৃশ্য কোনো কারণে ফয়েজকে জাকির তার লোকজনের সহযোগিতায় অ’পহ’রণ করে হ’ত্যা ও গু’ম করেছেন। এ ঘটনার পর তাৎক্ষণিক নবীগঞ্জ থা’নায় একটি জিডি করেছেন ফয়েজের ভাই কয়েছ আলী ইমন।

এ ঘটনায় অনেক জল্পনা-কল্পনা ও অজানা আতঙ্কের একপর্যায়ে গত ২৮ অক্টোবর নি’খোঁজ ফয়েজ আহমেদের মা, জিয়াপুর গ্রামের মৃ’ত আরজু মিয়ার স্ত্রী’ খাদেজা বেগম বাদী হয়ে হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আ’দালতে নবীগঞ্জের জাকির হোসেনসহ চারজনকে আ’সামি করে মা’মলা দায়ের করলে বিজ্ঞ আ’দালত মা’মলা’টি এফআইআর গণ্যে নবীগঞ্জ থা’নার পু’লিশকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

নবীগঞ্জ থা’নার পু’লিশ ত’দন্ত করে আ’সামিদের গ্রে’প্তারে অ’ভিযান অব্যাহত রেখেছে এবং নি’খোঁজ ফয়েজ আহমেদকে উ’দ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন মা’মলার ত’দন্তকারী কর্মক’র্তা এসআই গৌতম সরকার।

Back to top button
error: Alert: Content is protected !!