হবিগঞ্জ

মাধবপুরে মা’দক ব্যবসায়ীদের সাথে দেখা করতে এসে ভা’রতীয় নাগরিক আ’ট’ক

টাইমস ডেস্কঃ হবিগঞ্জের মাধবপুর উপজে’লার বড়জালা সীমান্ত দিয়ে অনুপ্রবেশের অ’ভিযোগে অরুন সরকার (৩১) নামে এক ভা’রতীয় নাগরিককে আ’ট’ক করেছে পু’লিশ। অরুণ মাধবপুরের মা’দক ব্যবসায়ীদের সঙ্গে দেখা করতে এসছিলেন বলে পু’লিশ জানিয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাত সোয়া ১০টায় পু’লিশের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়। অরুন ভা’রতের পশ্চিম ত্রিপুরা জে’লার বিজয়নগর উপজে’লার সুনীল সরকারের ছে’লে।

মাধবপুর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মুহাম্ম’দ আব্দুর রাজ্জাক জানান, অরুন সরকার প্রায়ই অ’বৈধভাবে বাংলাদেশে আসতেন বলে জানা গেছে। বৃহস্পতিবার বিকেলেও তিনি বড়জালা সীমান্তে কা’টাতারের বেড়া পেরিয়ে অ’বৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেন। এ সময় স্থানীয় লোকজন তাকে আ’ট’ক করে পু’লিশে খবর দেয়। পরে কাশিমনগর পু’লিশ ফাঁড়ির একটি দল ঘটনাস্থলে গিয়ে তাকে গ্রে’প্তার করে।

তিনি আরও জানান, অরুনের বি’রুদ্ধে বাংলাদেশ কন্ট্রোল অব এন্ট্রি আইন, ১৯৫২ এর ৪ ধারায় মাধবপুর থা’নায় মা’মলা দায়ের করা হয়েছে। তাকে আ’দালতে সোপর্দ করা হবে।

এ মা’মলার বাদী মাধবপুরের কাশিনগর পু’লিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) মোঃ ইসমাইল হোসেন জানিয়েছেন, বাংলাদেশের মা’দক ব্যবসায়ীদের সঙ্গে অরুনের যোগাযোগ। বৃহস্পতিবারও তিনি মা’দক ব্যবসায়ীদের সঙ্গে দেখা করতে এসেছিলেন বলে প্রাথমিক ত’দন্তে জানা গেছে।

Back to top button
error: Alert: Content is protected !!