আন্তর্জাতিক

দাঁড়িয়ে থেকে স্ত্রী’ কে প্রে’মি কের সঙ্গে বিয়ে দিলেন স্বা মী

এবার নিজের স্ত্রী’কে তার প্রে’মিকের কাছে তুলে দিয়েছেন এক স্বামী। শুনতে অ’বাক লাগলেও এমন ঘটনাই ঘটেছে ভা’রতের বিহারে। নিজে দাঁড়িয়ে থেকে স্ত্রী’কে রীতিমতো প্রে’মিকের সঙ্গে বিয়েও দিয়েছেন ওই যুবক। ভা’রতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, মাত্র চার মাস আগে নিজের নতুন প্রে’মিককে বিয়ে করেছিলেন যুবতী। তার পরেই পুরোনো প্রে’মিকের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় যুবতীর।

এমন পরিস্থিতিতে সেই প্রে’মিকের হাতেই স্ত্রী’কে তুলে দিলেন স্বামী। নিজে দাঁড়িয়ে থেকেই বিয়ে দিলেন স্ত্রী’কে। সম্প্রতি অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে বিহার রাজ্যের সরন জে’লার ছাপড়া পৌরসভা’র মির্জা’পুরে। সেখানকারই বাসিন্দা বিশ্বজিৎ ভগতের সঙ্গে চার মাস আগে বিয়ে হয় পাটনা জে’লার বখতিয়ারপুরস্থ চ’ম্পাপুরের আরতি কুমা’রীর।

বিয়ের পর সুখে সংসার করছিলেন দুজনেই। তবে দুই মাসের মধ্যেই দুজনের মাঝে ঢুকে পড়েন অ’ভিরাজ নামে আরেক যুবক! আসলে, মোকা’মা বখতিয়ারপুরের বাসিন্দা এই অ’ভিরাজ আরতির প্রাক্তন প্রে’মিক। অ’ভিরাজ যখন আরতির বিয়ের কথা জানতে পারেন, তখন তিনি আরতির সঙ্গে দেখা করতে যান। কিন্তু তখন আরতি তাকে দেখা দিতে রাজি হননি।

তবে বিশ্বজিতের সঙ্গে বিয়ের পর অ’ভিরাজের সঙ্গে গো’পনে কথা বলতেন আরতি। এমনকি গত ২০ নভেম্বর প্রে’মিক অ’ভিরাজকে নিজের শ্বশুরবাড়িতেই ডেকে নেন আরতি। সেদিন রাতেই মির্জা’পুর আসেন অ’ভিরাজ। আরতিও প্রে’মিকের সঙ্গে দেখা করতে বাড়ি থেকে বেরিয়ে পড়েন। আর তা দেখে ফেলে গ্রামবাসী। তারা দুজনকে ধরে জিজ্ঞাসাবাদ করেন।

এরপর গ্রামবাসী আরতি ও অ’ভিরাজকে সঙ্গে নিয়ে বিশ্বজিতের বাড়িতে যায়। ডা’কা হয় আরতি ও অ’ভিরাজের আত্মীয়-স্বজনদেরও। বিষয়টি নিয়ে ব্যাপক তোলপাড় হয় বিশ্বজিতের বাড়িতে। পরে বিশ্বজিৎ নিজেই অ’ভিরাজের সঙ্গে বিয়ে দেন স্ত্রী’ আরতিকে। যা এখন আলোচনার বিষয় হয়ে উঠেছে পুরো এলাকায়, এমনকি নেট পাড়ায়ও।

Back to top button
error: Alert: Content is protected !!