বিশ্বনাথসিলেট

বিশ্বনাথে এইচএসসি পরীক্ষায় যাওয়া হয়নি ফাহিমের, সড়ক দুর্ঘ’টনায় মৃ’ত্যু, আ’হত ৫

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে ম’র্মা’ন্তিক সড়ক দুর্ঘ’টনায় ফাহিম আহম’দ (১৯) নামের এক এইচএসসি পরীক্ষার্থী নি’হত হয়েছেন। এসময় আ’হত হয়েছেন গাড়ির চালকসহ আরও ৫জন। নি’হত ফাহিম বিশ্বনাথ উপজে’লার দেওকলস ইউনিয়নের কোনারাই গ্রামের পিয়ার আলীর ছে’লে ও বিশ্বনাথ সরকারি কলেজের শিক্ষার্থী।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে এ দুর্ঘ’টনাটি ঘটে।

আ’হতরা হলেন- এসএইচসি পরীক্ষার্থী কোনারাই গ্রামের মৃ’ত আরব আলীর পুত্র পাভেল (২০), জমির আলীর পুত্র রুহুল আমিন (১৯) রসুক মিয়ার পুত্র রনি (২০) ও মোস্তফা (২১) এবং সিএনজি অটোরিকশা চালক রিপন মিয়া (৩০)।

জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে বাড়ি থেকে সিএনজি চালিত অটোরিকশাযোগে (মৌলভীবাজার থ-১১ ০৯৬৩) বিশ্বনাথ পৌর শহরে পরীক্ষার হলে যাওয়ার জন্য রওনা হয় ফাহিম আহম’দ ও তার সহপাঠিরা। বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের পূর্ব চান্দশিরকাপন নামকস্থানে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা জগন্নাথপুরগামী একটি বাসের (সিলেট জ-১১ ২০২৭) সঙ্গে অটোরিকশার মুখোমুখী সং’ঘর্ষ হলে সে গুরুতর আ’হত হন অটোরিকশার চালক ও যাত্রীরা।

আ’হতদেরকে স্থানীয় লোকজন উ’দ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফাহিম আহম’দকে মৃ’ত ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাস ও অটোরিকশা জ’ব্দ করে থা’নায় নিয়ে যায় পু’লিশ।

Back to top button
error: Alert: Content is protected !!