বিনোদন

জেমসের কনসার্টে সিয়ামকে চুমু, ‌থাপ্পড়ে গাল কে’টে গেছে তরুণীর!

গতকাল বুধবার রাজধানীর আর্মি স্ট্রেডিয়ামে ‘তারুণ্যের বাংলাদেশ কনসার্ট’ গাইছিলেন জেমস। সেই কনসার্টোর দর্শক সাড়িতে ঘটল এলাহি কা’ণ্ড। নায়ক সিয়াম আহমেদ কনসার্ট উপভোগের সময় হুট করেই এক তরুণী এসে চুম্বন করে বসেন। এমন কা’ণ্ডের পর সিয়ামও বসে থাকেননি। কষে চড় মা’রেন ওই তরুণীকে। ধাক্কা দিয়ে দূরেও ঠেলেন।

এদিকে চড় খেয়ে চুপসে যান ওই তরুণী। কিছু না বলেই মুখ ঢেকে স্থান ত্যাগ করেন। আজ বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে ওই ঘটনার একটি ভিডিও ক্লিপস। রীতিমত ভাই’রাল। ভিডিওর ওই তরুণীকে অনেকেই চিনেন। অনেকেই নাও চিনতে পারেন। তিনি আসলে অ’ভিনেত্রী সুনেরাহ বিনতে কা’মাল।

সেই ভিডিওটি ভাই’রাল হওয়ার পর সুনেরাহকে ধুয়ে দিচ্ছেন অনেকেই। সিয়ামের সঙ্গে তিনি কেনো এমনটি করলেন? এ প্রশ্নও করছেন কেউ কেউ। বিবাহিত একজন নায়ককে প্রকাশ্যে চুমু দিতে যাবেন কেনো? থাপ্পর দিয়ে সিয়াম উচিত শিক্ষা দিয়েছেন- এমনটিও বলছেন কেউ কেউ।

এদিকে মূল ঘটনা জানতেই যোগাযোগ করা হয় সুনেরাহ বিনতে কা’মালের সঙ্গে। তিনি জানান, সিয়ামের হাতের ও্ইদিনের চড় খেয়ে বেশ ব্যাথা পেয়েছেন। গালও কে’টে গেছে কিছুটা। তবে কাউকে ভুল বুঝতে বারণ করেছেন এই নায়িকা। জানিয়েছেন এটি একটি ছবির শুটিংয়ের দৃশ্য।

জানা গেছে, ছবিটির নাম ‘অন্তর্জাল’। সাইবার ওয়ার্ল্ড নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি। যে ছবিতে সিয়ামের বিপরীতে রোবটপ্রে’মী প্রিয়ম নামের একটি চরিত্রে অ’ভিনয় করছেন সুনেরাহ। ছবিটিতে কনসার্ট চলাকালীন সময়ে ঘটে যাওয়া ওই ঘটনার মতো একটি দৃশ্যে রয়েছে। কাকতালীয়ভাবে বুধবারের কনসার্ট পেয়ে যান অন্তর্জাল পরিচালক দীপংকর দীপন। তাই আয়োজক কমিটির অনুমতি নিয়েই সেখানে ওই দৃশ্যের শুটিং করা হয়।

সুনেরাহ আরও বলেন, ‘বিষয়টি খোলাসা করতে চাইনি। কিন্তু ভিডিওটি কে বা কারা যেনো ছড়িয়ে দেয় ফেসবুকে। এরপরই ভাই’রাল হয়ে যায়। ভিডিও দেখার পর আমাকে সবাই যে যার মত বুলিং করছেন। কিছু না বোঝেই নানাভাবে নিজের মতো করে ঘটনা বানিয়ে বলছেন। তাই এখন খোলাসা করতে হলো।

Back to top button
error: Alert: Content is protected !!