বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজার উপজে’লা চেয়ারম্যানের মাতৃবিয়োগ, শোক প্রকাশ

বিয়ানীবাজার টাইমসঃ বিয়ানীবাজার উপজে’লা চেয়ারম্যান, উপজে’লা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আবুল কাশেম পল্লবের মাতা আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। উপজে’লা চেয়ারম্যান আবুল কাশেম পল্লব তার নিজ ফেসবুক আইডিতে এই তথ্য নিশ্চিত করেন।

আজ বৃহস্পতিবার বিকালে পৌণে ৩টার দিকে তিনি সিলেটের একটি হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় ই’ন্তেকাল করেন।

চেয়ারম্যান আবুল কাশেম পল্লবের মাতা দীর্ঘদিন থেকে জটিল রোগে ভোগছিলেন। মৃ’ত্যুকালে স্বামী, সন্তান, নাতিসহ স্বজন রেখে গেছেন।

উপজে’লা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম পল্লবের মায়ের মৃ’ত্যুতেশোক জানিয়েছেন সাবেক শিক্ষামন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার নুরুল ইস’লাম নাহিদ। তিনি এক শোক বার্তায় ম’রহু’মের বিদেহী আত্মা’র শান্তি কা’মনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া শোক জানিয়েছেন সিলেট জে’লা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন খান, দৈনিক শুভ প্রতিদিনি পত্রিকার সম্পাদক ও প্রকাশক সরোয়ার হোসেন, বিয়ানীবাজার উপজে’লা আওয়ামী লীগের সভাপতি আতউর রহমান খান, সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইস’লাম আউয়াল, পৌর মেয়র ফারুকুল হক, সাবেক মেয়র আব্দুস শুকুর, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, বিয়ানীবাজার প্রেস ক্লাব সভাপতি সুয়াইবুর রহমান স্বপন ও সাধারণ সম্পাদক তোফায়েল আহম’দ।

Back to top button
error: Alert: Content is protected !!