খেলাধুলা

টি১০ লীগে জয়ে শুরু বাংলা টাইগার্সের

গে ব্যাট করে বড় সংগ্রহ দাঁড় করায় বাংলা টাইগার্স। ব্যাট হাতে রান পান সাকিব আল হাসানও। এরপর বল হাতে তিনি এনে দেন সাফল্য। দলও পায় জয়। সাকিব আল হাসানের অলরাউন্ড পারফরম্যান্সে জয় দিয়ে আবুধাবি টি-টেন লিগ শুরু করেছে বাংলা টাইগার্স।

মঙ্গলবার শেখ জায়েদ স্টেডিয়ামে শুরুতে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ১৩৫ রানের সংগ্রহ বড় পায় তারা। জবাব দিতে নেমে নির্ধারিত ১০ ওভা’র ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ১১২ রানের বেশি করতে পারেনি নিউইয়র্ক স্ট্রাইকার্স।

শুরুতে ব্যাট করতে নেমে বাংলা টাইগার্সকে দারুণ শুরু এনে দেন এভিন লুইস। ২ চার ও ৭ ছক্কায় ২২ বলে ৫৮ রান করে তিনি আউট হন রামপালের বলে। এছাড়া ১৭ বল খেলে ৩০ রান করেন কলিন মুনরো। শেষ দিকে নামা সাকিব আল হাসানের ব্যাটে ৬ বলে আসে অ’পরাজিত ১৩ রান।

বড় রান তাড়া করতে নেমে সাকিব আল হাসানের করা প্রথম ওভা’রেই উইকেট হারায় নিউইয়র্ক স্ট্রাইকার্স। ডিপ স্কয়ার লেগে সংযু’ক্ত আরব আমিরাতের ক্রিকেটার রোহান মোস্তফার হাতে ক্যাচ তুলে দিয়ে শূন্য রানে আউট হন মোহাম্ম’দ ওয়াসিম।

দ্বিতীয় ওভা’র অবশ্য দারুণ ছিল নিউইয়র্কের জন্য, জ্যাক বলের করা ওভা’রে আসে ২৫ রান। বোলিংয়ে এসে আবার একটি দারুণ ওভা’র করেন সাকিব। এবার তিনি দেন কেবল ৫ রান। পরের ওভা’রের পঞ্চ’ম বলে চার চার ও দুই ছক্কা হাঁকিয়ে ১৩ বল খেলে ৩৪ রান করে আউট হন আজম খান।

এরপর রোমা’রিও শেফার্ডের ব্যাটে চড়ে ভালো’ভাবেই এগিয়ে যাচ্ছিল নিউইয়র্ক। কিন্তু ম্যাচ বদলে যায় রোহান মোস্তাফার করা অষ্টম ওভা’রে, তিনি দেন মাত্র ৭ রান। শেষ দুই ওভা’রে ৪৬ রান দরকার ছিল নিউইয়র্কের। পোলার্ড চেষ্টা করলেও জেতাতে পারেননি দলকে।

সংক্ষিপ্ত স্কোর :

বাংলা টাইগার্স : ১৯ রানে জয়ী।

বাংলা টাইগার্স ১৩১/৫ (১০ ওভা’র) এভিন লুইস ৫৮, কলিন মুনরো ৩০; ওয়াহাব রিয়াজ ২৩ রানে দুই উইকেট।

নিউ ইয়র্ক স্ট্রাইকার্স :১১২/৮ (১০ ওভা’র) আজম খান ৩৪, পোলার্ড ৪৫, রোহান মোস্তফা ২০ রানে দুই উইকেট।

ম্যাচ সেরা : এভিন লুইস

Back to top button
error: Alert: Content is protected !!