হবিগঞ্জ

নবীগঞ্জে খেলা দেখতে গিয়ে বাইক হারালেন আর্জেন্টিনার সম’র্থক

টাইমস ডেস্কঃ হবিগঞ্জের নবীগঞ্জ উপজে’লায় আর্জেন্টিনার খেলা দেখতে গিয়ে তাবির মিয়া নামে এক ব্যক্তি মোটরসাইকেল হারিয়েছেন। বিষয়টি তিনি নবীগঞ্জ থা’নার পু’লিশকে অবগত করেছেন।

মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যায়ও আউশকান্দি উচ্চবিদ্যালয় ম’সজিদের সামন থেকে তার মোটরসাইকেলটি চু’রি হয়।

জানা গেছে, তাবির আর্জেন্টিনার সম’র্থক। তিনি ম’সজিদের সামনে মোটরসাইকেলটি রেখে আর্জেন্টিনার খেলা দেখতে গিয়েছিলেন। ফিরে এসে দেখেন মোটরসাইকেলটি সেখানে নেই, সেটি চু’রি হয়ে গেছে। এ ঘটনার আগে গত ১৬ নভেম্বর আউশকান্দি বাজারে সোনালী ব্যাংক এলাকা থেকে ৪টি মোটরসাইকেল চু’রি হয়েছে।

স্থানীয়রা জানান, নবীগঞ্জে একাধিক মোটরসাইকেল চো’র চক্র গড়ে উঠেছে। এজন্য বিভিন্ন স্থান থেকে ঘনঘন মোটরসাইকেল চু’রি হচ্ছে। এ চক্রটিকে গ্রে’প্তারের আওতায় আনতে প্রশাসনের প্রতি দাবি জানানো হয়েছে।

এদিকে, ২১ নভেম্বর মোটরসাইকেল চু’রির অ’ভিযোগে নবীগঞ্জের আউশকান্দি বাজার এলাকার বাসিন্দা তোফায়েল আহমেদ লিটনকে (৩০) গ্রে’প্তার করেছে নবীগঞ্জ থা’না পু’লিশ।

নবীগঞ্জ থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. ডালিম আহম’দ জানান, কোথাও মোটরসাইকেল চু’রির খবর পু’লিশ তাৎক্ষণিক ব্যবস্থা নেয়। ইতোমধ্যে একজন চো’রকে গ্রে’প্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য রি’মান্ডের আবেদন করা হবে। আর চু’রি হওয়া মোটরসাইকেল উ’দ্ধারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, নবীগঞ্জ উপজে’লায় মোটরসাইকেল চু’রি বেড়েছে। গত এক সপ্তাহে এ উপজে’লার বিভিন্ন স্থান থেকে মোট ৫টি মোটরসাইকেল চু’রির খবর পাওয়া গেছে।

Back to top button
error: Alert: Content is protected !!