আন্তর্জাতিক

যু’ক্তরাষ্ট্রে ভা’র্জিনিয়ায় সেসা’পেকে ওয়ালমা’র্টের স্টোরে গো’লাগু’লি, নি’হত ১০

যু’ক্তরাষ্ট্রে ফের ব’ন্দুক হা’মলার ঘটনা ঘটেছে। এতে ১০ নি’হত হয়েছেন। আ’হতও হয়েছেন কয়েকজন। ব’ন্দুকধারীও নি’হত হয়েছেন বলে জানা গেছে।

মঙ্গলবার রাতে উত্তর আ’মেরিকার ভা’র্জিনিয়া অঙ্গরাজ্যের চেসা’পিক শহরে অবস্থিত মা’র্কিন বহুজাতিক খুচরা বিক্রেতা প্রতিষ্ঠান ওয়ালমা’র্টের একটি স্টোরে এ ঘটনা ঘটে। খবর বিবিসির।

বুধবার রয়টার্স, সিএনএন ও নিউইয়র্ক টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে— এই গো’লাগু’লির ঘটনায় ব’ন্দুকধারী নিজেও প্রা’ণ হারিয়েছেন।

রয়টার্স বলছে, মঙ্গলবার রাতে ভা’র্জিনিয়ার চেসা’পিকের ওয়ালমা’র্টে গো’লাগু’লির ঘটনায় বেশ কয়েকজনের প্রা’ণহানি ঘটেছে এবং ব’ন্দুকধারী নিজেও মা’রা গেছে বলে চেসা’পিক সিটি জানিয়েছে।

টুইটারে দেওয়া এক বার্তায় চেসা’পিক সিটি জানিয়েছে, ‘শহরের স্যাম সার্কেলের ওয়ালমা’র্টে গো’লাগু’লি ও প্রা’ণহানির ঘটনা নিশ্চিত করেছে চেসা’পিক পু’লিশ। অ’ভিযু’ক্ত ব’ন্দুকধারী মা’রা গেছে।’

অবশ্য ব’ন্দুক হা’মলায় আ’হতের সংখ্যা এখনো জানা যায়নি।

এদিকে সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমস জানিয়েছে, চেসা’পিক পু’লিশ বিভাগের একজন মুখপাত্র বলেছেন, মঙ্গলবার রাতে চেসা’পিক শহরের ওয়ালমা’র্ট স্টোরের ভেতরে একাধিক লোককে গু’লি করে হ’ত্যা করা হয়েছে।

পু’লিশ বিভাগের মুখপাত্র লিও কোসিনস্কি এক সংক্ষিপ্ত সংবাদ সম্মেলনে বলেছেন, অ’ভিযু’ক্ত ব’ন্দুকধারীকে মঙ্গলবার রাতেই দোকানে মৃ’ত অবস্থায় পাওয়া গেছে। তবে তার নাম কর্তৃপক্ষ প্রকাশ করেনি।

কোসিনস্কি আরও বলেন, ব’ন্দুকধারী ওই স্টোরের কর্মচারী কিনা বা তিনি আত্মহ’ত্যা করে মা’রা গেছেন কিনা তা ত’দন্তকারীরা জানেন না। এ ছাড়া এই ঘটনায় পু’লিশ অফিসাররা কোনো গু’লি চালাননি বলেও জানিয়েছেন তিনি।

Back to top button
error: Alert: Content is protected !!