সুনামগঞ্জ

জগন্নাথপুরে হ’ত্যা মা’মলার দুই আসামী গ্রে’প্তার

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরে হ’ত্যা মা’মলার দুই আসামীকে গ্রে’প্তার করেছে পু’লিশ। মঙ্গলবার( ২২ নভেম্বর) তাদের সুনামগঞ্জ আ’দালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রে’প্তারকৃতরা হলেন, উপজে’লার কাতিয়া গ্রামের দুরুদ মিয়ার ছে’লে লোকমান মিয়া (২০) ও একই গ্রামের লালু মিয়ার ছে’লে রুবেল মিয়া (২০)।

মা’মলার ত’দন্তকারী কর্মক’র্তা জগন্নাথপুর থা’নার উপপরিদর্শক (এসআই) জিয়া উদ্দিন জানান, মা’মলার পর থেকে আসামীরা পলাতক রয়েছে। গত সোমবার রাতে মা’মলার এজাহার নামীয় আসামী লোকমানকে নোয়াখালী জে’লা সদর থেকে গ্রে’প্তার করা হয়। একই রাতে ঘটনার সাথে জ’ড়িত মা’মলার অ’জ্ঞাত আসামীদের মধ্যে রুবেল মিয়াকে সিলেটের বিশ্বন্নাথ থেকে গ্রে’প্তার করা হয়েছে।

জগন্নাথপুর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মিজানুর রহমান বলেন, গ্রে’প্তারকৃতদের সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে। বাকী’ আসামী এবং ঘটনার সঙ্গে জ’ড়িতদের গ্রে’প্তারে পু’লিশের অ’ভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ২৬ অক্টোবর উপজে’লার পাইলগাঁও বিএন উচ্চ বিদ্যালয়ে নতুর ভোটার হওয়ার জন্য লাইনে ধাক্কাধাক্কিকে কেন্দ্র করে মা’রামা’রির ঘটনায় মিজানুর রহমান (২০) নামের এক তরুণ আ’হত হন। পরে ২৯ অক্টোবর রাতে সিলেটের একটি বেসরকারি হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় আ’হত ওই তরুণের মৃ’ত্যু হয়। পরদিন তাঁর বাবা ইস’লাম উদ্দিন বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে জগন্নাথপুর থা’নায় হ’ত্যা মা’মলা করেন।

Back to top button
error: Alert: Content is protected !!