সুনামগঞ্জ

দোয়ারাবাজারে স্কুল শিক্ষক আল আমিন সাময়িক বরখাস্ত

টাইমস ডেস্কঃ সুনামগঞ্জের দোয়ারাবাজারে সাময়িক বরখাস্ত হলেন আলমখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রহমান আল আমিন।

অনলাইনভিত্তিক অরোরা প্রতারণার সঙ্গে জ’ড়িত থাকার অ’ভিযোগে দোয়ারাবাজার থা’না পু’লিশ কর্তৃক গ্রে’প্তারপূর্বক জে’ল হাজতে প্রেরিত হওয়ায় গত ৩০ সেপ্টেম্বর থেকে তাকে সাময়িক বরখাস্ত করেন জে’লা প্রাথমিক শিক্ষা কর্মক’র্তা এস এম আব্দুর রহমান।

এদিকে আব্দুর রহমান আল আমিন জামিনে মুক্ত হয়ে এলাকায় ফিরলে আবারো ফুঁসে উঠেন এলাকার ভুক্তভোগীরা।

একাধিক ভুক্তভোগী জানান, তাদের টাকা ফেরত না পাওয়া পর্যন্ত প্রতারক আব্দুর রহমান আল আমিনের বি’রুদ্ধে আ’ন্দোলন অব্যাহত থাকবে। তবে নেতৃস্থানীয় ব্যক্তিরা জানিয়েছেন ভুক্তভোগীদের টাকা ফেরত দেওয়ার শর্তে বুধবার এলাকায় সালিশ বৈঠক বসবে।

এই বিষয়ে আব্দুর রহমান আল আমিন সাময়িক বরখাস্ত হওয়ার কথা স্বীকার করে বলেন, ‘টাকা লেনদেনের বিষয়টি এলাকার গ্রাম্য সালিসে সমাধান হবে বলে আমি আশাবাদী।’

উপজে’লা শিক্ষা কর্মক’র্তা পঞ্চানন কুমা’র সানা আলমখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রহমান আল আমিনকে সাময়িক বরখাস্ত করার কথা নিশ্চিত করেছেন। এইসব প্রতারণার সাথে আর যদি কেউ জ’ড়িত থাকার খবর পাওয়া যায় তাদের বি’রুদ্ধেও ত’দন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত ১ অক্টোবর উপজে’লার বোগলাবাজার ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের পুত্র ইকবাল হোসেন বাদী হয়ে আব্দুর রহমান আল আমিনের বাবা ভাই শাশুড়িসহ ৭জনের নামে দোয়ারাবাজার থা’নায় মা’মলা দায়ের করেন।

Back to top button
error: Alert: Content is protected !!