হবিগঞ্জ

প্রে’মের বিয়ে মেনে না নেয়ায় প্রা ণ দিল নব-দম্পতি

নিউজ ডেস্ক- হবিগঞ্জের লাখাইয়ে প্রে’মের বিয়ে মেনে না নেয়ায় ইদুরের মা’রার বুলেট খেয়ে প্রা’ণ দিল নব-দম্পতি। খবর পেয়ে পু’লিশ ম’রদেহ দুটি উ’দ্ধার করে ময়না ত’দন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ম’র্গে প্রেরণ করে। রোববার রাত ৮টার দিকে উপজে’লার ১নং লাখাই ইউনিয়নের টাউনশিপ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিয়ে ওই এলাকার স্থানীয়দের মধ্যে শুরু হয়েছে নানান আলোচনা।

লাখাই থা’নার (ওসি) মোহাম্ম’দ নুনু মিয়া জানান, টাউনশিপ এলাকার বাসিন্দা আনছর মিয়ার কন্যা তানিয়া বেগম (১৮)কে ১২ দিন পূর্বে কোর্ট ম্যারেজের মাধ্যমে বিয়ে করেন কি’শোরগঞ্জ জে’লার মিঠামইন উপজে’লার কুলহানি গ্রামের খলিল মিয়ার পুত্র মু’স্তাফিজুর রহমান হৃদয় (৩০)। বিয়ের পর থেকেই হৃদয় তার শ্বশুর বাড়িতে বসবাস করে আসছিল। সম্প্রতি হৃদয়ের গ্রামের বাড়িতে স্ত্রী’ সন্তান রয়েছে বিষয়টি জানতে পারে তানিয়া বেগমের পরিবারের লোকজন।

এরই জেরধরে তানিয়াকে হৃদয়ের সাথে যোগাযোগ না রাখতে অনুরোধ করে স্বজনরা। কিন্তু তা মানেনি তানিয়া। হৃদয়ও একইভাবে তানিয়াকে কাছে পেতে ম’রিয়া। বার বার বলার পরও তানিয়ার স্বজনরা তাদের স’ম্পর্কের বিয়ে মেনে না নেয়ায় রাগে ক্ষোভে অ’ভিমানে ইদুর মা’রার বুলেট খেয়ে ফেলে। এক পর্যায়ে স্বামীর ছটফট অবস্থা দেখতে পেয়ে স্ত্রী’ তানিয়াও একই বুলেট খায়। তাৎক্ষণিক দুজনকেই উ’দ্ধার করে লাখাই উপজে’লা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃ’ত ঘোষণা করেন।

Back to top button
error: Alert: Content is protected !!