বিয়ানীবাজার সংবাদ

বিয়ানীবাজারে মেসির বাড়ি!

বিয়ানীবাজার টাইমসঃ বিশ্বখ্যাত ফুটবলার লিওনেল মেসির প্রতি ভালোবাসা থেকে নিজের বাড়িকেই বানিয়ে ফেললেন মেসি প্যালেস। আর বাড়ি দেখতে এখন ভিড় করছেন অনেকেই। বেলাল আহম’দ নামের এক গ্রাজুয়েট এক তরুনের মেসিপ্রে’মে বিশ্বকাপের এই সময় এসে মেসি প্যালেসের মিললও সন্ধান।

ফুটবলপ্রে’মী যুবক বেলাল আহম’দ উপজে’লার তিলপাড়া ইউনিয়নের দাসউরা রজব গ্রামের বাসিন্দা। বিয়ানীবাজার সরকারি কলেজ থেকে স্নাতকোত্তর শেষ করা বেলাল আহম’দ ছাত্রলীগের স্থানীয় পর্যায়ের রাজনীতির সাথে জ’ড়িত। আর্জেন্টিনা দলের সম’র্থক ও মেসির তুখোড় ভক্ত হিসেবে ভাই-ব্রাদারদের সাথে নিয়ে তার বাড়ি্র প্রবেশ ফট’ককে তিনি রাঙিয়েছেন আর্জেন্টিনার পতাকার আদলে। যার মাঝখানে রয়েছে মেসির ছবি। আর নাম দেয়া হয়েছে ‘মেসি প্যালেস’।

বেলাল আহম’দ জানান, ছোট’কাল থেকেই তিনি আর্জেন্টিনা ও মেসির ভক্ত। তাই তিনি ভালোবেসে তার বাড়ির প্রবেশ ফট’ককে এরকমভাবে রাঙিয়েছেন। রোববার থেকে শুরু হচ্ছে কাতার ফুটবল বিশ্বকাপ ২০২২। মূলত এ বিশ্বকাপে নিজের পছন্দের দলের সম’র্থনকে ঘিরে তার এই পরিকল্পনা। তাই ভাই-ব্রাদার্স ও বন্ধুদের নিয়ে বাড়ির প্রবেশ ফট’কে লাগিয়েছেন মেসির ছবি এবং পতাকা।

স্থানীয়রা আরও জানান, ‘বিশ্বকাপ খেলার আগেভাগেই মেসির বাড়ি খেলার উৎসাহ বাড়িয়ে দিয়েছে। এলাকার ছোট ছোট ছে’লেরা এখন ফুটবল খেলায় মেতে উঠেছে। তাছাড়া একত্রিত

বিশ্বকাপের প্রতিটি খেলা দেখতে ইতোমধ্যে নানা প্রস্তুতি গ্রহণ করে নিয়েছে তারা।’

নিভৃত এক পল্লীতে আর্জেন্টিনার সুপারস্টার মেসির বাড়ি শুনেই মেসি ভক্তরা সেই বাড়িতে ভিড় করছেন। এমনকি আশপাশের বিভিন্ন গ্রাম থেকেও মানুষজন ছুটে আসছেন এক নজর মেসির বাড়িটি দেখতে। আর এ আনন্দে ভাসছে তিলপাড়া ইউনিয়নের দাসউরা রজব গ্রাম।

আগত অনেকেই বলছেন, ফুটবল বিশ্বকাপকে ঘিরে দেশের যুব সমাজের মধ্যে সবসময়ই উন্মাদনা বিরাজ করে। যা এখনো বিদ্যমান। বেলালের এমন কাজ তাদের এলাকায় বিরল। এ দেশের যুবসমাজ ফুটবল মানেই আর্জেন্টিনা ও ব্রাজিলকেই বুঝে থাকে। ফুটবলের প্রতি বেলাল ও তার সতীর্থ সম’র্থকদের এই ভালোবাসাকে তারা সাধুবাদ জানান।

Back to top button
error: Alert: Content is protected !!