বিনোদন

রাজনীতিতে নাম লেখালেন মাহি

নিউজ ডেস্ক- রাজনৈতিক সংগঠনের সঙ্গে যু’ক্ত হলেন ঢাকাই সিনেমা’র নায়িকা মাহিয়া মাহি। এ খবর জানিয়েছেন মাহি নিজেই।

বুধবার (২৬ অক্টোবর) রাতে এই নায়িকা ফেসবুকে দুটি কাগজের ছবি পোস্ট করেন। যেটা মূলত বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের অফিসিয়াল প্যাড।

সেখানে একটিতে বলা আছে, সংগঠনটির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদে আগামী দুই বছরের জন্য মাহিকে দায়িত্ব দেওয়া হয়েছে। অন্যটিতে বলা আছে, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের রাজশাহী বিভাগের আহ্বায়ক হিসেবেও আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন তিনি।

সংস্কৃতির সঙ্গে যু’ক্ত হলেও আদতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট একটি রাজনৈতিক সংগঠন। পদ পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন মাহি। তার ভাষ্য ‘আলহাম’দুলিল্লাহ। ’

এদিকে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) মাহির জন্ম’দিন। এ উপলক্ষে শুধু রাজনৈতিক পদই নয়, স্বামী রকিব সরকারের পক্ষ থেকে বিশাল সারপ্রাইজও পেয়েছেন তিনি।

জন্ম’দিনের প্রথম প্রহরে স্বামীর পক্ষ থেকে ছিল জমকালো বার্থডে পার্টি। এছাড়া বিশেষ উপহার হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুখচ্ছবির একটি ভাস্কর্য প্রিয়তমাকে উপহার দিয়েছেন তিনি। যা পেয়ে আপ্লুত নায়িকা।

১৯৯৩ সালের আজকের এই দিনে রাজশাহীতে জন্ম মাহিয়া মাহির। তার আসল নাম শারমিন আক্তার নিপা। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমা’র মধ্য দিয়ে চলচ্চিত্রে নাম লেখান তিনি। এরপর তাকে একাধিক সফল সিনেমায় দেখা গেছে।

Back to top button
error: Alert: Content is protected !!